Thursday, September 8, 2016

আলিফ কম্পিউটার এন্ড ট্রেনিঙ সেন্টার

কম্পিউটার ট্রেনিং করতে চান ?
খুব সম্ভবত আপনার চাহিদা হতে পারে এমন ঃ
ক্স ভাল প্রশিক্ষণ চান, কিন্তু কম প্রশিক্ষণ ফি দিয়ে। আবার কম প্রশিক্ষন ফি দিয়ে ভাল প্রশিক্ষণ পাওয়াটাও অনিশ্চিত, তাই বিভ্রান্ত হয়ে আছেন।
ক্স হাতে একদম সময় নেই কিন্তু দক্ষ হওয়া দরকার, কি করবেন ভেবে পাচ্ছেন না।
ক্স প্রশিক্ষিত হতে চান কিন্তু চাকুরীর ব্যবস্ততা, ছুটিনেই, সময় বের করতে পারছেন না।
ক্স ব্যবসায় ব্যস্ততায় সময় পালায়, আবার ঈড়সঢ়ঁঃবৎ শেখা প্রয়োজন।
ক্স কম্পিউটার শেখা প্রয়োজন কিন্তু এর কারণে পড়াশুনা নষ্ট হতে পারে, একটা ভয় আছে।
ক্স বাসায় কম্পিউটার নেই, তাই অনুশীলন করার অভাবে ভুলে গিয়েছেন অথবা অনেক কিছুই মনে নেই, নতুন করে বড় কোর্স করারও আগ্রহ নেই, শর্টকাট রিভিশন নিতে চাচ্ছেন।
ক্স প্রফেশনগত করানে সময় সংকুলান হয়না কিন্তু শেখা খুবই দরকার।
ক্স কম্পিউটার বিষয়ে বেশেষ কিছু ভাল ট্রেনিং নিতে চান, কিন্তু আর্থিক সংকট/সমস্যা। তাই প্রশিক্ষণ নিতে পারছেন না বা ইনডিসিশনে ভুগছেন, কাউকে বিষয়টি বলতেও পারছেন না।
ক্স এখন পর্যন্ত আপনার মনেই হয়নি যে কম্পিউটার শেখার প্রয়োজন।
ক্স আপনার সকল এ্যসাইনমেন্ট গুলো নিজে না করে কমার্শিয়াল প্রতিষ্ঠান দ্বারা করিয়ে আসতে হচ্ছে কারন আপনার কাজের গতি বা দক্ষতা কম, অনেক সময় পয়োজন হয়।
ক্স “বড় প্রতিষ্ঠান দেখে শিখবো তাহলে ভাল শিখতে পারবো” কিন্তু কোর্স করার পর এখন পর্যন্ত কাজতো বোঝেনই না। এমন কাজ করেন যা আপনারই পছন্দ হয় না।
ক্স বাসায় বসে যে কোন ভাবেই হোক টুকটাক কাজ শিখেছেন কিন্তু ভাল করে থতিয়ে দেখেছেন কাজ প্রফেশনাল মান নেই, সময়ও অনেক বেশি লাগে তাই না ?
ক্স ভালই শিখেছিলেন কিন্তু কাজ করতে গিয়ে বেশ কিছু সমস্যা হচ্ছে।

তাই যদি হয়, তবে আমাদের ১টি ক্র্যাশ পোগ্রাম করুন
মাত্র ১০ ঘন্টায় কম্পিউটার বেসিক অফিস কোর্স

আপনার মনের মধ্যে যে প্রশ্নটি এসেছে তার উত্তর হলো -
মাত্র ১০ ঘন্টায় কোর্সে উল্লেখিত সবই বিস্তারিত আলোচনা করা হবে, সমস্ত সমাধান দেখিয়ে দেয়অ হবে। আপনি যদি দুর্বল মেধার অধিকারী হন তবে আপনাকে সহযোগীতা করার জন্য আমরাতো আছিই আপনার পাশে, ইনশাল্লাহ্। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখুন আর আত্ম-বিশ্বার রাখুন নিজের মেধার এবং চেষ্টার উপর। মনোযোগী হউন আমাদের কোর্সে। আপনি যদি ১০০% মনোযোগী হন আর সিরিয়াসলি আমাদের কোসটি নিয়ে, আমাদের প্রদর্শিত মেথড অনুযায়ী অনুশীলন করেন, তবে কোর্সটি শেখার ব্যাপারে আমি আপনাকে ১০০% গ্যারেন্টি দিতে পারি। আজই রেজিষ্ট্রশন করুন ২ কপি ছবি, ভোটার আইডিকার্ড এর ফটোকপি সহ সরকারি।

আপনি যদি শিখতে চান, আপনাকে ঠেকায় কে ?
আর আপনি যদি শিখতে না চান, আপনাকে শেখায় কে ?



No comments:

Post a Comment